Bangla Privacy Policy Page Generator For Blogger Website | ব্লগারের জন্য বাংলা Privacy Policy পেজ জেনারেটর

Generate Bangla Privacy Policy for Blog or Website


নিচ থেকে আপনার Bangla Privacy Policy কপি করুন!!




Bangla Privacy Policy Page এর বিষয়বস্তু:

নিচে Bangla Privacy Policy Page এর ডিজাইন দেওয়া হলো যেটা Bangla Privacy Policy Page Generator For Blogger Website থেকে জেনারেট করলে আপনি পাবেন। যাইহোক, আপনি আপনার প্রয়োজন অনুযায়ী Bangla Privacy Policy Page এর HTML কোডে কিছু পরিবর্তন করতে পারেন। নিচে আপনি Bangla Privacy Policy Page এর নমুনা দেখতে পাবেন যেটা আমাদের Bangla Privacy Policy Page Generator For Blogger Website টুল টি তৈরি করবে।


এর জন্য গোপনীয়তা নীতি

আপনার গোপনীয়তা সঠিকভাবে সংরক্ষণের জন্য আমরা আমাদের ওয়েবসাইট এর নীতি এখানে তুলে ধরলাম। এই পাতা থেকে আপনি জানতে পারবেন আমরা কীভাবে আমাদের দর্শকদের ব্যক্তিগত তথ্য সংগ্রহ এবং সংরক্ষণ করি। তাছাড়া আপনি এই পাতা থেকে আমাদের অন্যান্য নীতি সম্পর্কে সুস্পষ্ট ধারণা পাবেন।


গোপনীয়তা নীতি সম্পর্কে আপনার যদি আরও কোন প্রশ্ন থাকে বা আরো অতিরিক্ত বিবরণের প্রয়োজন হয় তাহলে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না।


এই গোপনীয়তা নীতি শুধুমাত্র আমাদের অনলাইন ক্রিয়াকলাপের ক্ষেত্রে প্রযোজ্য হবে এবং আমাদের ওয়েবসাইটে ভিজিটরদের দ্বারা আদান-প্রদান করা এবং/অথবা সংগৃহীত তথ্যের ক্ষেত্রে প্রযোজ্য। এই নীতি এই ওয়েবসাইটের বাইরে বা অন্য উপায়ে সংগৃহীত ডেটাকে প্রভাবিত করবে না। আমাদের ওয়েবসাইটের গোপনীয়তা নীতি তৈরি করতে Bangla Privacy Policy Page Generator ব্যবহার করা হয়েছিল।


সম্মতি

আমাদের ওয়েবসাইট ব্যবহার করার মাধ্যমে, আপনি এখানে আমাদের গোপনীয়তা নীতিতে সম্মত হন এবং এর শর্তাদিতে সম্মত হন।


আমরা কী ধরনের তথ্য সংগ্রহ করি?

আপনাকে আমাদের ওয়েবসাইটে যেসব ব্যক্তিগত তথ্য সরবরাহ করতে বলা হয়েছে এবং যে কারণে আপনাকে এটি সরবরাহ করতে বলা হয়েছে, তা এই মুহুর্তে আপনার কাছে পরিস্কার করা হবে যে আমারা কী কারণে আপনাকে ব্যক্তিগত তথ্য সরবরাহ করতে বলি।


আপনি যদি আমাদের সাথে সরাসরি যোগাযোগ করেন বা আমাদের ওয়েবসাইট এ মন্তব্য করেন তাহলে আমরা আপনার সম্পর্কে অতিরিক্ত তথ্য যেমন আপনার নাম, ইমেল ঠিকানা, ফোন নম্বর, বার্তার সামগ্রী এবং / অথবা আপনি আমাদের প্রেরণ করতে পারেন এমন সংযুক্তি এইসব তথ্য পেতে পারি এবং আমরা এগুলো সংরক্ষণ করে রাখি।


সংগৃহীত তথ্য আমরা কিভাবে ব্যবহার করি?

আমরা যেসব তথ্য আপনার কাছ থেকে সংগ্রহ করি তা বিভিন্নভাবে ব্যবহার করি, যার মধ্যে রয়েছে:
  • আমাদের ওয়েবসাইট পরিচালনা, সরবরাহ এবং সংরক্ষণ করতে
  • আমাদের ওয়েবসাইট উন্নত, প্রসারিত এবং ব্যাক্তিগতকরণ করতে।
  • আপনি কীভাবে আমাদের ওয়েবসাইট ব্যবহার করেন তা বুঝতে ও বিশ্লেষণ করতে।
  • আপনাকে ওয়েবসাইট সম্পর্কিত আপডেট এবং অন্যান্য তথ্য সরবরাহ করতে এবং বিপণন ও প্রচারমূলক উদ্দেশ্যে, সরাসরি বা আমাদের অংশীদারদের মধ্য দিয়ে গ্রাহক পরিষেবাদিসহ আপনার সাথে যোগাযোগ করতে।
  • আপনাকে ইমেইল প্রেরণ করতে।
  • জালিয়াতি খুঁজতে ও প্রতিরোধ করতে।

লগ ফাইল

, লগ ফাইলগুলি ব্যবহারের একটি মানসম্মত পদ্ধতি অনুসরণ করে। এই ফাইলগুলো লগইন হয় যখন দর্শক কোন ওয়েবসাইট ভিজিট করে। সমস্ত হোস্টিং সংস্থাগুলি এটি করে এবং হোস্টিং পরিষেবাদির বিশ্লেষণের একটি অংশ।  লগ ফাইলগুলি দ্বারা সংগৃহীত তথ্যগুলির মধ্যে রয়েছে ইন্টারনেট প্রোটোকল (আইপি) ঠিকানা, ব্রাউজারের ধরণ, ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী (আইএসপি), তারিখ এবং সময় স্ট্যাম্প, উল্লেখ / প্রস্থান পৃষ্ঠাগুলি এবং সম্ভবত ক্লিকের সংখ্যা। এগুলি ব্যক্তিগতভাবে সনাক্তযোগ্য কোনও তথ্যের সাথে সংযুক্ত নয়। এই তথ্য এর   উদ্দেশ্য হ'ল প্রবণতা বিশ্লেষণ করা, সাইট পরিচালনা করা, ওয়েবসাইটে ব্যবহারকারীদের আন্দোলন ট্র্যাক করা এবং জনসংখ্যার তথ্য সংগ্রহ করা।


কুকিজ এবং ওয়েব বীকন

অন্যান্য ওয়েবসাইট এর মত, কুকিজ ব্যাবহার করে। এই কুকিগুলি দর্শকদের পছন্দসমূহ এবং ওয়েবসাইটটিতে যে পৃষ্ঠাগুলিতে ভিজিটর অ্যাক্সেস করেছে বা দেখেছিল সেগুলির তথ্য সংরক্ষণ করতে ব্যবহার করা হয়। দর্শকদের ব্রাউজারের ধরন এবং / বা অন্যান্য তথ্যের উপর ভিত্তি করে আমাদের ওয়েব পৃষ্ঠার সামগ্রীটি কাস্টমাইজ করে তথ্যগুলির ব্যবহারকারীর অভিজ্ঞতা অনুকূল করতে ব্যবহৃত হয়। কুকি সম্পর্কিত আরও সাধারণ তথ্যের জন্য, কুকি সম্মতি থেকে "কুকিজ কী?" দয়া করে পড়ুন।


বিজ্ঞাপনের অংশীদারদের গোপনীয়তা নীতি

এর বিজ্ঞাপনী অংশীদারদের প্রত্যেকের গোপনীয়তা নীতি খুঁজতে আপনি এই তালিকা দেখতে পারেন।


তৃতীয় পক্ষের বিজ্ঞাপন সার্ভার বা বিজ্ঞাপন নেটওয়ার্কগুলি কুকিজ, জাভাস্ক্রিপ্ট, বা ওয়েব বীকনগুলির মতো প্রযুক্তি ব্যবহার করে যা তাদের নিজ নিজ বিজ্ঞাপনে ব্যবহৃত হয় এবং লিঙ্কগুলি যা এ প্রদর্শিত হয় যেগুলি ব্যবহারকারীদের ব্রাউজারে সরাসরি প্রেরণ করা হয়।  যখন এটি ঘটে তখন তারা স্বয়ংক্রিয়ভাবে আপনার আইপি ঠিকানাটি গ্রহণ করে।  এই প্রযুক্তিগুলি তাদের বিজ্ঞাপন প্রচারের কার্যকারিতা পরিমাপ করতে এবং / অথবা আপনি যে ওয়েবসাইটগুলিতে ভিজিট করেন সেগুলির বিজ্ঞাপনী সামগ্রীটি ব্যক্তিগতকৃত করতে ব্যবহৃত হয়।


নোট করুন যে তৃতীয় পক্ষের বিজ্ঞাপনদাতাদের দ্বারা ব্যবহৃত এই কুকিগুলির উপর এর প্রবেশাধিকার বা নিয়ন্ত্রণ নেই।


তৃতীয় পক্ষের গোপনীয়তা নীতিসমূহ

এর গোপনীয়তা নীতি অন্যান্য বিজ্ঞাপনদাতাদের বা ওয়েবসাইটে প্রয়োগ হয় না।  সুতরাং, আমরা আপনাকে বিস্তারিত তথ্যের জন্য এই তৃতীয় পক্ষের বিজ্ঞাপন সার্ভারগুলির সম্পর্কিত গোপনীয়তা নীতিগুলির সাথে পরামর্শ করার পরামর্শ দিচ্ছি। এখানে তাদের নির্দেশনা থাকতে পারে যে এটি কীভাবে বিভিন্ন অপশনের মাধ্যমে অপ্ট আউট করা যায়।


আপনি বিকল্প হিসেরবে আপনার স্বতন্ত্র ব্রাউজার কে কুকি অক্ষম করতে বেছে নিতে পারেন। নির্দিষ্ট ওয়েব ব্রাউজারগুলির সাথে কুকি পরিচালনা সম্পর্কে আরও বিস্তারিত তথ্য এই ব্রাউজারগুলির সম্পর্কিত ওয়েবসাইটগুলিতে পাওয়া যাবে।


সিসিপিএ গোপনীয়তা অধিকার (আমার ব্যক্তিগত তথ্য বিক্রয় করবেন না)

সিসিপিএ এর অধীনে অন্যান্য অধিকারের মধ্যে গ্রাহকদের এই অধিকার রয়েছে:


কোনও ব্যবসায় যা গ্রাহকের ব্যক্তিগত ডেটা সংগ্রহ করে এমন একটি ব্যবসায়ীর গ্রাহকরা সম্পর্কে সংগ্রহ করা ব্যক্তিগত ডেটা বিভাগ এবং নির্দিষ্ট টুকরো প্রকাশ করতে অনুরোধ করা।


একটি ব্যবসায় যা গ্রাহক সম্পর্কে যেকোনো ব্যক্তিগত তথ্য সংগ্রহ করেছে তা মুছে ফেলার অনুরোধ করা।


একটি ব্যবসায় যা গ্রাহকের ব্যক্তিগত তথ্য বিক্রি করে তাদেরকে ব্যক্তিগত তথ্য বিক্রি না করতে অনুরোধ করা।


আপনি যদি কোনও অনুরোধ করেন তবে এক মাসের মধ্যে মধ্যে আমরা আপনার কাছে সাড়া দিবো। আপনি যদি এই কোনও অধিকার প্রয়োগ করতে চান তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন।


জিডিপিআর ডেটা সুরক্ষা অধিকার

আমরা নিশ্চিত করতে চাই যে আপনি আপনার সমস্ত ডেটা সুরক্ষা অধিকার সম্পর্কে পুরোপুরি সচেতন।  প্রতিটি ব্যবহারকারীর নীচের বিষয়গুলোর অধিকারী:


অ্যাক্সেসের অধিকার - আপনার নিজের ব্যক্তিগত ডেটা অনুলিপির অনুরোধ করার অধিকার আছে।  এই পরিষেবার জন্য আমরা আপনাকে একটি সামান্য ফি চার্জ করতে পারি।


সংশোধন করার অধিকার - আপনার কাছে অনুরোধ করার অধিকার রয়েছে আমাদেরকে সংশোধন করার যে আপনি বিশ্বাস করেন যে কোনও তথ্যই সঠিক নয়। আপনার কাছে এই অধিকারও রয়েছে যে তথ্য গুলোকে সংশোধন করার যদি আপনি বিশ্বাস করেন তথ্য গুলো সঠিক নয়।


মুছে ফেলার অধিকার - আপনার কাছে অনুরোধ করার অধিকার রয়েছে যাতে নির্দিষ্ট শর্তে আমরা আপনার ব্যক্তিগত তথ্য মুছে ফেলি।


প্রক্রিয়াকরণ সীমাবদ্ধ করার অধিকার - আপনার কাছে অনুরোধ করার অধিকার রয়েছে যে আমরা কিছু শর্তে আপনার ব্যক্তিগত ডেটা প্রক্রিয়াকরণকে সীমাবদ্ধ করি।


ডেটা বহনযোগ্যতার অধিকার - আপনার কাছে অনুরোধ করার অধিকার রয়েছে যে আমরা নির্দিষ্ট শর্তে আমরা যে তথ্য সংগ্রহ করেছি তা অন্য কোনও সংস্থায় বা সরাসরি আপনার কাছে স্থানান্তর করব।


আপনি যদি কোনও অনুরোধ করেন তবে এক মাসের মধ্যে মধ্যে আমরা আপনার কাছে সাড়া দিবো। আপনি যদি এই কোনও অধিকার প্রয়োগ করতে চান তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন।


শিশুদের তথ্য

আমাদের অগ্রাধিকারের অন্য একটি অংশটি ইন্টারনেট ব্যবহার করার সময় বাচ্চাদের সুরক্ষা যুক্ত করছে। আমরা পিতামাতা এবং অভিভাবকদের তাদের অনলাইন ক্রিয়াকলাপ পর্যবেক্ষণ, অংশগ্রহণ, এবং / অথবা পর্যবেক্ষণ এবং গাইড করতে উৎসাহিত করি।


১৩ বছরের কম বয়সের বাচ্চাদের কাছ থেকে জেনে বুঝে কোনও ব্যক্তিগত শনাক্তযোগ্য তথ্য সংগ্রহ করে না। আপনি যদি মনে করেন যে আপনার শিশু আমাদের ওয়েবসাইটে এই জাতীয় তথ্য সরবরাহ করে, আমরা আপনাকে অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করতে উৎসাহিত করব এবং আমরা রেকর্ড  থেকে অবিলম্বে তা অপসারণের চেষ্টা করবো।


বাংলায় গোপনীয়তা নীতি পেজ জেনারেট করার জন্যঃ

  1. প্রথম অংশে আপনার ওয়েবসাইটের আইনগত নাম দিন (Inc, LLC সহ)।
  2. এরপর আপনার ওয়েবসাইট এর ওয়েব অ্যাড্রেস (URL) দিন।
  3. এরপর Generate Bangla Privacy Policy এ ক্লিক করলেই বাংলায় গোপনীয়তা নীতি পেজ তৈরি হয়ে যাবে।

Bangla Privacy Policy Page Generator For Blogger Website | ব্লগারের জন্য বাংলা Privacy Policy পেজ জেনারেটর

Bangla Privacy Policy Page কী?

Bangla Privacy Policy Page হলো কোন ওয়েবসাইটের বাংলায় তৈরি করা একটি পেজ যেখানে ওয়েবসাইটটি ভিজিটরদের কাছে থেকে যে যে তথ্যগুলো সংগ্রহ করে এবং তা কীভাবে ব্যবহার করে সেটা বলা থাকে।


ওয়েবসাইটের জন্য Bangla Privacy Policy Page তৈরি করা কেন প্রয়োজন?

Privacy Policy Page কোনো ওয়েবসাইট সম্পর্কে গ্রাহকদের বিশ্বাস এবং ইতিবাচক ধারণা তৈরি করতে সাহায্য করে। এই পেজ এটা জানায় যে ওয়েবসাইটটি ব্যবহার কারিদের তথ্য নিয়ে কী করে। এছাড়া আপনার ওয়েবসাইটটি যদি গুগল অ্যাডসেন্স এ আপ্রুভাল পেতে চান তাহলে আপনার ওয়েবসাইটে অবশ্যই একটি গোপনীয়তা নীতি (Privacy Policy Page) পৃষ্ঠা থাকা উচিত। ওয়েবসাইটটি যদি বাংলায় তৈরি করা তাহলে আপনার গোপনীয়তা নীতি পৃষ্ঠা (Privacy Policy Page) টি অবশ্যই বাংলায় তৈরি করা উচিত। আর এ জন্যই Abiskarok আপনার ওয়েবসাইটের Bangla Privacy Policy তৈরি করার জন্য এই Free Bangla Privacy Policy Page Generator Tool টি তৈরি করেছে।


Bangla Privacy Policy Page কীভাবে তৈরি করবো?

আমাদের টুলস এর মাধ্যমে আপনি খুব সহজেই বাংলায় গোপনীয়তা নীতি পৃষ্ঠা (Bangla Privacy Policy Page) তৈরি করতে পারবেন। এজন্য যা যা প্রয়োজন হবে তা হলোঃ আপনার ওয়েবসাইটের একটি আইনগত নাম, এবং আপনার ওয়েবসাইটের URL. আপনি আমাদের এই Free Bangla Privacy Policy Page Generator Tool এ এসব তথ্য দিলেই তাৎক্ষনিক ভাবেই আপনার ওয়েবসাইটের Bangla Privacy Policy Page তৈরি হয়ে যাবে।


Bangla Privacy Policy Page তৈরি করতে কত সময় লাগবে?

বাংলায় গোপনীয়তা নীতি পৃষ্ঠা (Bangla Privacy Policy Page) তৈরি করার আগে আপনার ওয়েবসাইটের একটি আইনগত নাম এবং আপনার ওয়েবসাইটের URL দিলেই আমাদের Bangla Privacy Policy Page Generator Tool এ দিতে হবে। এ তথ্যগুলো দিয়ে Generate Bangla Privacy Policy Page বাটনে ক্লিক করার সাথে সাথেই আপনার ওয়েবসাইটের জন্য বাংলায় গোপনীয়তা নীতি পৃষ্ঠা তৈরি হয়ে যাবে। আপনি সরাসরি Copy HTML Code বাটনে ক্লিক করে আপনার Bangla Privacy Policy Page এর কোড কপি করতে পারবেন। এখন আপনার ওয়েবসাইটের Privacy Policy (গোপনীয়তা নীতি) এর HTML সেকশনে পেস্ট করে দিলেই কাজ শেষ।


Bangla Privacy Policy Page তৈরি করার জন্য ব্যবহারকারীকে কি রেজিস্ট্রেশন করতে হবে?

না, আমাদের Bangla Privacy Policy Page Generator Tool এ আপনার ওয়েবসাইটের জন্য বাংলায় গোপনীয়তা নীতি পৃষ্ঠা (Bangla Privacy Policy Page) তৈরি করতে কোনো রেজিস্ট্রেশন এর প্রয়োজন হবে না। শুধুমাত্র আপনার ওয়েবসাইটের কিছু তথ্য দিলেই হয়ে যাবে যেটা Bangla Privacy Policy Page তৈরি করার জন্য ব্যবহৃত হবে।


Bangla Privacy Policy Page তৈরি করার জন্য ব্যবহারকারীকে কি টাকা দিতে হবে?

না, আমাদের Bangla Privacy Policy Page Generator Tool এ আপনার ওয়েবসাইটের জন্য আমাদের সম্পর্কে পৃষ্ঠা (Bangla Privacy Policy) তৈরি করতে কোনো টাকা প্রদানের প্রয়োজন হবে না। আপনি যত ইচ্ছা তত ফ্রিতে Bangla Privacy Policy Page তৈরি করতে পারবেন, এর কোনো নির্দিষ্ট সীমা নাই।

 

Post a Comment

নবীনতর পূর্বতন