বাংলাদেশের সংবিধান সম্পূর্ণ PDF Download

বাংলাদেশের সংবিধান সম্পূর্ণ PDF Download আশা করি আল্লাহর রহমতে অনেক বেশী ভালো আছেন। বাংলাদেশের সংবিধান সম্পূর্ণ pdf download বইটার জন্য ত রিতীমত আপনারা আমাকে পাগলই বানিয়ে দিয়েছিলেন। তাই আজকে শেষমেষ আপনাদের জন্য পিডিএফ ফরমেটে নিয়ে আসলাম। সত্যি বলতে কিভাবে বুঝাবো বাংলাদেশের সংবিধান সম্পূর্ণ pdf download বইটি কেমন লেগেছে তা দুই তিন লাইনে বোঝানে যাবে না।

বইটা যখন পড়তাছিলাম হয়ে হয়েছিলো বাস্তব জগতে ডুকে গেছি। বইটিতে কিছু বানান টাইপিং মিস্টেক ছাড়া আমার আর কোনো ভুল ছিলো মনে হয় না। লেখক খুব নিখুঁত ভাবে বইটি লিখেছেন। কিছু কিছু বই থাকে যা সবারই পড়া উচিত এবং সংগ্রহে রাখা উচিত। বইটাও সেরকমই একটা বই মাশাআল্লাহ। । এটা এমন একটা বই যার নিজস্ব একটা সত্তা আছে বলা যায়। একজন পাঠক হিসেবে আমার একদম সব চাহিদাই পূরণ করেছে এই বই। তার তুলনা সে কেবল নিজেই।বাংলা সাহিত্যে এই বই দিয়ে নতুন এক জনরার সৃষ্টি হলো।

বাংলাদেশের সংবিধান সম্পূর্ণ PDF Download

বইটিতেও লেখক সেই সরল মনের প্রশ্নোত্তরগুলোকে গল্পের ভঙ্গিতে তুলে ধরতে চেষ্টা করেছেন। যুক্তি ও প্রমাণের আলোকে তুলে ধরেছেন সকলকিছু, তবে সাধারণ বৈঠকের শিশুমনের চিন্তার উপযোগী করে। এই বাংলাদেশের সংবিধান সম্পূর্ণ PDF Download বই এর রিভিউ লিখতে হলে অন্তত হাজার খানেক করে শব্দ লিখতে হবে। কি দরকার! বরং একবাক্যে শেষ করে দেই? যদি ভালো কোনো বই পড়তে চান তাহলে আর দেরি না করে পড়ে ফেলুন বইটি।


Post a Comment

নবীনতর পূর্বতন