VOCAB THERAPY pdf | ভোকাব থেরাপি PDF Download

 

আমি সম্প্রতি ভোকাব থেরাপি পড়েছি এবং আমি শুরু থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণরূপে বিমোহিত হয়েছি। লেখকের গল্প বলার দক্ষতা সত্যিই ব্যতিক্রমী, কারণ তারা দক্ষতার সাথে একটি জটিল এবং আকর্ষক আখ্যান বুনেছে।

VOCAB THERAPY pdf | ভোকাব থেরাপি PDF Download

 চরিত্রগুলি গভীরভাবে বিকশিত হয়েছিল, যার ফলে তাদের সংগ্রাম এবং বিজয়ের প্রতি সহানুভূতি করা সহজ হয়েছিল। .তদুপরি, বইটির থিম [একটি বা দুইটি থিম উল্লেখ করুন] ব্যক্তিগত স্তরে আমার সাথে অনুরণিত হয়েছিল, আমি এটি নামিয়ে দেওয়ার অনেক পরে চিন্তাভাবনা এবং প্রতিফলনকে উস্কে দিয়েছিল। 

গদ্যটি সুন্দরভাবে লেখা হয়েছিল, প্রাণবন্ত চিত্র তৈরি করেছে যা আমাকে তার পৃষ্ঠাগুলির মধ্যে বিশ্বে নিয়ে গেছে। আমি অবিস্মরণীয় সাহিত্য অভিজ্ঞতার সন্ধানে যে কাউকে [বইয়ের শিরোনাম] সুপারিশ করি। এটি একটি মাস্টারপিস যা প্রতিটি বুকশেল্ফে একটি বিশেষ স্থানের যোগ্য।”

আপনি যে নির্দিষ্ট বইটি পর্যালোচনা করছেন তা মানানসই এই মন্তব্যটিকে নির্দ্বিধায় কাস্টমাইজ করুন৷এটি ইংরেজি দক্ষতা অর্জনের জন্য একটি ব্যাপক পদ্ধতির প্রস্তাব দিয়েছে। ব্যাকরণ, শব্দভান্ডার, এবং কার্যকর যোগাযোগের কৌশলগুলি কভার করে।

এই বইটি যা আলাদা করে তা হল এর আকর্ষক এবং ব্যবহারিক অনুশীলন যা আমাকে বাস্তব জীবনের পরিস্থিতিতে যা শিখেছে তা প্রয়োগ করতে দেয়। লেখকের স্পষ্ট ব্যাখ্যা এবং উদাহরণগুলি জটিল ব্যাকরণের নিয়মগুলি উপলব্ধি করা সহজ করে তুলেছে।

অতিরিক্তভাবে, বইটি সাংস্কৃতিক সূক্ষ্ম বিষয়গুলিকে প্রকাশ করে, পাঠকদের ভাষার প্রাসঙ্গিক দিকগুলি বুঝতে সাহায্য করে। সামগ্রিকভাবে, এটি একটি সুগঠিত এবং তথ্যপূর্ণ গাইড ছিল যা আমার ইংরেজি ভাষার বিকাশে উল্লেখযোগ্যভাবে অবদান রেখেছিল।

englishe durbolder jonno vocab therapy pdf, ডাউনলোড করুন...

comming soon

বইটির পিডিএফ লিংক অনলাইনে খুজে পাওয়া যায় নি ৷ আমাদের সাথেই থাকুন, পিডিএফ পেলে দ্রুত আপনাদের সাথে শেয়ার করবো ৷

 ততোক্ষনে ইচ্ছা হলে বইটির হার্ডকপি অনলাইন থেকে ক্রয় করে পড়তে পারেন ৷

লেখকঃ সাইফুল ইসলাম ৷

প্রকাশনীঃ English Therapy .

ক্যাটাগরিঃ Vocabulary

Post a Comment

নবীনতর পূর্বতন