Shornoraj | স্বর্ণ রাজ

Shornoraj - একটা ভুয়া। স্বর্ণ রাজ আগে Real Multimedia School এ পড়তো, এখন Govt. Shah Sultan College, Bogura তে পড়ে।


Shorno Raj এই Galaxy এর সবচেয়ে সেরা ভুয়া। স্বর্ণরাজকে যদি এই পৃথিবীর বোকাদের লিস্টে ১০ এর মধ্যে রাখা না হয় তাহলে বোকাদের কে অপমান করা হবে। সে আসলেই একটা ১৪ বোকা। Shorno Raj সারাদিন টিউশনি করে বেড়ায়। সে নিজের কাপড় নিজেই ধোয়।



Shornoraj এর প্রিয় অভিনেতা

Shornoraj (স্বর্ণ রাজ) এর প্রিয় অভিনেতা হলেন কিয়ানু চার্লস রিভস। সবাই তাকে কিয়ানু রিভস নামেই চেনে। কিয়ানু চার্লস রিভস ১৯৬৪ সালের ২ সেপ্টেম্বর বৈরুতে জন্মগ্রহণ করেন। কিয়ানু রিভস একজন কানাডীয় অভিনেতা। অভিনেতা ছাড়াও তিনি একাধারে প্রযোজক, পরিচালক এবং সঙ্গীত শিল্পী। কিয়ানু রিভস প্রথম জীবনে নাস্তিক হলেও পরে তিনি বোদ্ধ ধর্ম গ্রহণ করেন।

কিয়ানু রিভস আগে আগে থিয়েটার প্রযোজনায় এবং টেলিভিশন চলচ্চিত্রগুলিতে অভিনয় করতেন। ১৯৮৬ সালে ইয়ংব্লাড নামক ফিচার চলচ্চিত্রের মাধ্যমে তার চলচিত্রে অভিষেক হয়। এই চলচ্চিত্রে তিনি একজন গোলরক্ষকের চরিত্রে অভিনয় করেন। তার চলচ্চিত্রগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলোঃ স্পিড, দ্য ম্যাট্রিক্স, পয়েন্ট ব্রেক প্রভৃতি।

কিয়ানু রিভস এর প্রাথমিক জীবন

কিয়ানু রিভস লেবাননের রাজধানী বৈরুতে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম হলো স্যামুয়েল নোলিন রিভস জুনিয়র এবং মাতার নাম প্যাট্রিশিয়া বন্ড। তার মা একজন কস্টিউম ডিজাইনার/পারফর্মার ছিলন। রিবস এর মা বৈরুতে কাজ করার সময় তার বাবার সাথে দেখা হয়।


ছোটবেলায় রিভস এর ডিসলেক্সিয়ার সমস্যার কারণে পড়াশোনায় তেমন মনোযোগ ছিল না। কিন্ত রিভস খেলাধুলায় অনেক ভালো ছিলেন। তিনি তার হাইস্কুল আইস হকি দলের একজন সফল গোলরক্ষক ছিলেন এবং এজন্য তাকে “দ্য ওয়াল” নামে ডাকা হতো। কিয়ানু রিভস কানাডা দলের হয়ে খেলার স্বপ্ন দেখলেও একটি চোটের কারণে তার সে স্বপ্নের ইতি ঘটে। মূলত ছোটবেলা থেকেই তার জীবন ছিলো নানা সমস্যায় জর্জরিত।


কিয়ানু রিভস এর মাত্র তিন বছর বয়সে তার বাবা তার বাবা তার পরিবার ছেড়ে চলে যান ফলে তার বাবা-মার বিচ্ছেদ ঘটে। বন্ধু, সন্তান,প্রেমিকা সবাইকে হারিয়ে তিনি এখন নিসঙ্গ জীবনযাপণ করছেন। তিনি একজন একা মানুষ হলেও জানা গেছে যে খুব সম্প্রতি তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। কিয়ানু রিভস ১০০ মিলিয়ন ইউএস ডলারের মালিক হলেও তার নিজস্ব কোনো বাসা নেই।


কিয়ানু রিভস এর কর্মজীবন

কিয়ানু রিভস ড্যাম ইয়াঙ্কিস এর একটি মঞ্চ প্রযোজনায় অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। তখন তার বয়স ছিল নয় বছর। ১৭ বছর বয়সে তিনি স্কুল ছেড়্রে দেন এবং অভিনয় এ মনোযোগ দেন। 


১৯৯১ সালে তিনি ব্যয়বহুল চলচ্চিত্র পয়েন্ট ব্রেক এ অভিনয় করেন। এতে অভিনয় করার জন্য তিনি ১৯৯২ সালে এমটিভির “সবচেয়ে আবেদনময়ী পুরুষ” এর পুরস্কার লাভ করেন। ১৯৯৯ সালে কিয়ানু রিভস দ্য ম্যাট্রিক্স চলচ্চিত্রে “নিও” নামের একজন হ্যাকারের চরিত্রে অভিনয় করে। দ্য ম্যাট্রিক্স ব্যবসাসফল হয় এবং ব্যাপক প্রশংসা লাভ করে।

2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন