Baisher Bonna PDF Download । বাইশের বন্যা পিডিএফ ডাউনলোড

Baisher Bonna PDF Download । বাইশের বন্যা পিডিএফ ডাউনলোড


Baisher Bonna PDF Download - বাইশের বন্যা বইটি জনপ্রিয় গায়ক তাসরিফ খানের লেখা প্রথম বই। বইটি ২০২২ সালের সংঘটিত বন্যায় তাসরিফ খানের ত্রাণ কার্যক্রমের ওপর লেখা হয়েছে। বাইশের বন্যা বইটি প্রকাশিত হয়েছে ২০২৩ সালে। বইটি প্রকাশ করেছে কিংবদন্তী পাবলিকেশন।


দেখে নিনঃ


বইয়ের নামঃ বাইশের বন্যা

লেখকঃ তাসরিফ খান

বাইশের বন্যা বইটি সম্পর্কে তাসরিফ খান বলেন, আপনারা অনেকেই জানেন, কিছুদিন আগে সিলেটে যে ভয়াবহ বন্যা হলো; সেখানে আমার সুযোগ হয়েছিল বন্যার্ত মানুষের জন্য কাজ করার। টানা ৬৫ দিন একাধারে কাজ করতে গিয়ে আমার যেসব অভিজ্ঞতা হয়েছে, সেগুলো একসাথে গুছিয়ে অনেক শ্রম এবং ঘাম দিয়ে জীবনে প্রথমবারের মতো একটি বই লিখেছি। বইয়ের নাম ‘বাইশের বন্যা’। বইটি কিংবদন্তী পাবলিকেশন থেকে প্রকাশিত হতে যাচ্ছে। প্রচ্ছদ করেছেন সাহাদাত হোসেন।


Baisher Bonna বইয়ের কিছু কথা

সময় তখন রাত বারোটার কাছাকাছি। সারাদিন ধরে ৭৫০ বস্তা ত্রাণ বিতরণ করে, দিরাইয়ে সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পের উদ্দেশ্যে ফিরছি। দিন শেষে ক্লান্ত হয়ে ত্রাণের বস্তায় হেলান দিয়ে ঝিমাচ্ছিলাম, কখন যে চোখ লেগে গিয়েছিল খেয়াল নেই। হঠাৎ প্রিয়ত আমাকে ঘুম থেকে ডেকে তুলে বললো যে, আমাদের পেছনে ডাকাত তাড়া করছে। আমি হতভম্ব হয়ে গেলাম। প্রচণ্ড বুক কাঁপছে আমার। ডানে-বামে তাকিয়ে দেখি চারপাশটা ঘুটঘুটে অন্ধকার। মাঝিকে ডেকে বললাম যে মামা পেছনে টর্চ জ্বালান। টর্চের আলোয় দেখলাম মাঝবয়সী অনেকগুলো লোক ট্রলারের মধ্যে বাঁশ, ধারালো দা হাতে দাঁড়িয়ে আছে। আমার বুঝতে বাকি রইলো না ট্রলারগুলো যে গতিতে এগোচ্ছে, তাতে বড়জোড় আর দশ মিনিট সময় লাগবে আমাদের ট্রলারটা ধরতে। আমি সেনাবাহিনীকে অনবরত ফোন করতে থাকলাম কিন্তু কোন নেটওয়ার্ক পাচ্ছি না। হঠাৎ মাঝি আমাদের ডেকে বললো, আপনেরা একটা পলিথিনের মধ্যে আপনেগো মোবাইল আর টাকা-পয়সা একসাথে কইরা রাইখা দেন; নাইলে আইজ আর কেউ বাঁইচা ফিরতে পারবেন না!


You can Baisher Bonna PDF Download here.

কিছুক্ষণ অপেক্ষা করুন...
সরাসরি লিংক click here.


নোটঃ কপিরাইটের কারণে বইটি Baisher Bonna PDF ডাউনলোড নাও হতে পারে। সাময়িক এই সমস্যার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। alert-warning

Post a Comment

নবীনতর পূর্বতন