Proloy PDF Download | প্রলয় পিডিএফ ডাউনলোড - মুহম্মদ জাফর ইকবাল

Proloy PDF Download | প্রলয় পিডিএফ ডাউনলোড - মুহম্মদ জাফর ইকবাল

Proloy PDF Download - প্রলয় বইটি জনপ্রিয় লেখক মুহাম্মদ জাফর ইকবাল এর নতুন বই। এটি একটি সাইন্স ফিকশন উপন্যাস। মুহাম্মদ জাফর ইকবাল সাইন্স ফিকশন লেখক হিসেবে সমধিক পরিচিত হলেও তিনি অনেক কিশোর উপন্যাস রচনা করেছেন। তিনি শিশু-কিশোরদের একজন অত্যন্ত জনপ্রিয় লেখক। বইমেলা ২০২৩ এ সাইন্স ফিকশন উপন্যাস প্রলয় বইটি প্রকাশ করেছে সময় প্রকাশন। ২০২২ সালে মুহাম্মদ জাফর ইকবাল আমার ডেঞ্জারাস মামী সহ আমি পরামানবইলেক্ট্রনিক্সের প্রথম পাঠআহা টুনটুনি উহু ছোটাচ্চু বই গুলো প্রকাশ করেছে।


দেখে নিনঃ


বইয়ের নামঃ প্রলয়

লেখকঃ মুহাম্মদ জাফর ইকবাল

প্রলয় বইটি একটি সাইন্স ফিকশন উপন্যাস। প্রলয় একজন ফেরারী আসামী। সে কখনও কারো সাথে প্রতারণা করেনি, এছাড়া এমন কোনো অপরাধ নেই যেটি সে করেনি। সে ধরা পড়বে কখনও ভাবেনি, কিন্তু শেষ পর্যন্ত শৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়েছে। দুর্ভেদ্য কারাগারে তার বাকী জীবন কাটাতে হবে — অন্তত সেটাই সবাই ভেবেছিল।


কিন্তু প্রলয়ের মস্তিষ্ক অবিশ্বাস্য ক্ষুরধার। কারাগারের চার দেওয়ালের মাঝখানে সে কী আসলেই বাকী জীবন কাটিয়ে দেবে? কাটানো উচি‍ত।


Proloy বইয়ের কিছু অংশ

প্রলয় বইয়ের কিছু অংশ এখানে উল্লেখ করা হলো।


You can Proloy PDF Download here.

কিছুক্ষণ অপেক্ষা করুন...
সরাসরি লিংক click here.


নোটঃ কপিরাইটের কারণে বইটি Proloy PDF ডাউনলোড নাও হতে পারে। সাময়িক এই সমস্যার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। alert-warning

Post a Comment

নবীনতর পূর্বতন