Aha tuntuni Uhu Chotaccu Pdf Download | আহা টুনটুনি উহু ছোটাচ্চু পিডিএফ ডাউনলোড

Aha tuntuni Uhu Chotaccu Pdf Download | আহা টুনটুনি উহু ছোটাচ্চু পিডিএফ ডাউনলোড

Aha tuntuni Uhu Chotaccu pdf download - আহা টুনটুনি উহু ছোটাচ্চু বইটি জনপ্রিয় লেখক মুহাম্মদ জাফর ইকবাল এর নতুন বই। এটি একটি ধারাবাহিক কিশোর উপন্যাস। মুহাম্মদ জাফর ইকবাল সাইন্স ফিকশন লেখক হিসেবে সমধিক পরিচিত হলেও তিনি অনেক কিশোর উপন্যাস রচনা করেছেন। তিনি শিশু-কিশোরদের একজন অত্যন্ত জনপ্রিয় লেখক। এবারের ২০২২ এ কিশোর উপন্যাস আহা টুনটুনি উহু ছোটাচ্চু বইটি প্রকাশ করেছে তাম্রলিপি পাবলিকেশন্স। ২০২১ সালে মুহাম্মদ জাফর ইকবালযেরকম টুনটুনি সেরকম ছোটাচ্চু (২০২০) সহ অপারেশন নীলাঞ্জনাবন বালিকাযেটুকু টুনটুনি সেটুকু ছোটাচ্চু বই গুলো প্রকাশ করেছে।


দেখে নিনঃ


বইয়ের নামঃ আহা টুনটুনি উহু ছোটাচ্চু

লেখকঃ মুহাম্মদ জাফর ইকবাল

আহা টুনটুনি উহু ছোটাচ্চু বইটি টুনটুনি ও ছোটাচ্চু সিরিজের একটি বই। মুহাম্মদ জাফর ইকবাল মাসিক পত্রিকা কিশোর আলোতে টুনটুনি ও ছোটাচ্চু শিরোনামে ডিটেকটিভ গল্প লেখা শুরু করলে সেটা কিশোরদের মাঝে তুমুল জনপ্রিয়তা পায়। পাঠকদের অনুরোধে লেখক নিয়মিত টুনটুনি ও ছোটাচ্চু সিরিজ লিখতে থাকেন। পরবর্তিতে সেই গল্প গুলোকে বই আকারে রূপ দেওয়া হয়।

Aha tuntuni Uhu Chotaccu বইয়ের কিছু অংশ

ফারিহার গাড়িতে ছোটাচ্চুকে ওঠানো হয়েছে। তবে আজকে ছোটাচ্চু বসেছে পেছনের সিটে। তার চোখ একটা গামছা দিয়ে শক্ত করে বাঁধা, যেন সে কোনোভাবেই দেখতে পারে। তার এক পাশে টুনি অন্য পাশে শান্ত, তারা শক্ত করে ছোটাচ্চুর হাত ধরে রেখেছে যেন ছোটাচ্চু হাত দিয়ে তার চোখের বাঁধন খুলে ফেলতে না পারে।


গাড়ির সামনের সিটে ফারিহাপুর পাশে বসেছে ঝুমু থালা। ঝুমু খালা অনেক আপত্তি করেছে কিন্তু কেউ শুনে নাই। সবাই মিলে তাকে আবার মার্দানা ম্যাডামের মতো সাজিয়ে দিয়েছে, তার কপালে টিপ আর ঠোঁটে টকটকে লাল লিপস্টিক। 


You can Aha tuntuni Uhu Chotaccu pdf download here.

কিছুক্ষণ অপেক্ষা করুন...
সরাসরি লিংক click here.


নোটঃ কপিরাইটের কারণে বইটি Aha tuntuni Uhu Chotaccu pdf ডাউনলোড নাও হতে পারে। সাময়িক এই সমস্যার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। alert-warning


Post a Comment

নবীনতর পূর্বতন